আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


কাতারে ‘হৃদয়ে বাংলাদেশ’ এর ২য় বর্ষে পদার্পণ 

মোশারফ হোসেন জনি

কাতারে ‘হৃদয়ে বাংলাদেশ’ এর ২য় বর্ষে পদার্পণ

কাতারে ‘হৃদয়ে বাংলাদেশ প্রবাসী একতা সংঘ’ এর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী ও দ্বিতীয় বছরে পদার্পণ এবং নতুন সাত সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়েছে।

মোজাম্মেল হোসেন সোহাগকে সভাপতি ও মোহাম্মদ এনামুল হককে সিনিয়র সহ-সভাপতি এবং আনোয়ার হোসেন সুমনকে সাধারণ সম্পাদক করে সাত সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়েছে।

নতুন কমিটিতে আরো নির্বাচিত হয়েছেন।

সিনিয়র যুগ্ন  সম্পাদক মেসবাহ উদ্দিন আহমেদ রনি, যুগ্ন  সম্পাদক জাফর লস্কর, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক জিকু ভুইয়া।

বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।


Top